আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশে শান্তি গনতন্ত্র ফিরিয়ে আনার জন্য খালেদা জিয়ার প্রধানমন্ত্রীর হওয়ার কোন বিকল্প নেই পঞ্চগড় প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে – তৈমূর

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ঘোষিত প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর অংশ হিসাবে কেন্দ্র থেকে দায়িত্ব প্রাপ্ত চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার উদ্ভোধক হিসেবে পঞ্চগড় জেলা বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী উদ্বোধন করেন । উক্ত প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন বিএনপি স্থায়ী কমিটির অন্যতম সদস্য, সাবেক স্পীকার ও সাবেক অস্থায়ী রাষ্ট্রপতি ব্যারিষ্টার জমির উদ্দিন সরকার ।
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার এর হাত থেকে সদস্য ফরম পূরণের মাধ্যামে সদস্য নবায়ন করেন বিএনপি স্থায়ী কমিটির অন্যতম সদস্য, সাবেক স্পীকার ও সাবেক অস্থায়ী রাষ্ট্রপতি ব্যারিষ্টার জমির উদ্দিন সরকার ও বিএনপি আন্তর্জাতিক বিষয়ক ব্যারিষ্টার নাওশাদ জমির ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যারিষ্টার জমির উদ্দিন সরকার বলেন – দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশিত প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী আজ পুরো বাংলাদেশ ব্যাপী চলছে এরই ধারাবাহীকতায় কেন্দ্র থেকে দায়িত্ব প্রাপ্ত চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার আজ আমাদের মাঝে উপস্থিত হয়েছেন। অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার উদ্দেশ্যে ব্যারিষ্টার জমির উদ্দিন সরকার বলেন তৈমূর একজন রাজপথের পরীক্ষীত নেতা বিগত আন্দলোন সংগ্রোমে তৈমূর নারায়ণগঞ্জে সামনে থেকে নেতৃত্ব দিয়ে রাজপথের সকল প্রোগ্রাম সফলতা আদায় করেছেন ।

অনুষ্ঠানে উদ্বোধক বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন পঞ্চগড়ের মাটি সবসময় বিএনপির ঘাটি হিসেবে পরিচিত । আজকের এই প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশিত কর্মসূচি আজকের এই অনুষ্ঠানের মাধ্যমে পঞ্চগড় জেলা বিএনপির প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী আরম্ভ করা হল । পঞ্চগড় জেলা বিএনপির নেতাকর্মীর উদ্দেশ্যে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর মাধ্যমে নতুন করে সদস্য মনাবায়ন করেতে হবে এবং নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন এর মাধ্যমে পঞ্চগড় জেলা বিএনপিকে আরও শক্তিশালী করতে হবে পরবর্তীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশিত সকল কর্মসূচী বিগত সময়ের মত রাজপথে সকল কর্মসূচী সফল করতের হবে ।

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার আরও বলেন যে বর্তামানে দেশের এই বিশৃঙ্খলা, অত্যাচার নির্যাতন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে রাষ্ট্র ক্ষমতায়নের মাধ্যমে মুক্ত করা হবে । বাংলাদেশে শান্তি গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রধানমন্ত্রীর হওয়ার কোন বিকল্প নেই ।

অনুষ্ঠানে আরও  উপস্থিত ছিলেন আলহাজ্ব ফরহাদ হোসেন আজাদ সদস্য জাতীয় নির্বাহী কমিটি,  রীনা পরভীন রীনা সদস্য জাতীয় নির্বাহী কমিটি ,আব্দুল মজিদ ভারপাপ্ত সাধারন সম্পাদক পঞ্চগড় জেলা বিএনপি, জনাব রেজাউল করিম শাহীন সাধারন সম্পাদক তেতুলিয়া উপজেলা বি এন পি ও চেয়ারম্যান তেতুলিয়া উপজেলা, শাহাদত হোসেন রনজু সিঃ সহ সভাপতি উপজেলা বি এন পি, আবু সাঈদ মিয়া সাংগঠনিক সম্পাদক উপজেলা বিএনপি, আবু নোমান আহম্মেদ এনাম সভাপতি তেতুলিয়া উপজেলা বিএনপি, সাইদুর রহমান বাবুল সহ সভাপতি উপজেলা যুবদল, খন্দকার আবু সালেহ ইমরান সভাপতি উপজেলা ছাত্রদল, মোঃ মাসুদ আল করীম সভাপতি সেচ্ছাসেবক দল উপজেলা, সুতানা রাজিয়া মহিলা ভাইস চপয়াম্যান তুতুলিয়া উপজেলা, নারায়নগনজ জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আঃ হালিম, মোঃ ইদ্রিস আলী সভাপতি রূপগঞ্জ উপজেলা শ্রমিকদল, উপজেলা সেচ্ছাসেবকদল নেতা আফজাল হোসেন আজাদ, এ্যা. ওমর ফারুক নয়ন, জাকির মেম্বার, ফজলু মিয়া, মকবুল হোসেন , মোঃ সুমন ,খন্দকার আলাল।

স্পন্সরেড আর্টিকেলঃ